বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

আবদুল মান্নানকে বদলি, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব লোকমান হোসেন

প্রকাশ: রবিবার, ৪ এপ্রিল, ২০২১ , ৭:০৩ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: স্বাস্থ্যসেবা বিভাগের বর্তমান সচিব আবদুল মান্নানকে বস্ত্র ও পাঠ মন্ত্রণালয়ে সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে। স্বাস্থ্যসেবা বিভাগের নতুন সচিব পদে নিয়োগ পেয়েছেন বস্ত্র ও পাঠ মন্ত্রণালয়ে সচিব লোকমান হোসেন মিয়া। আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সুরক্ষা বিভাগের সচিব পদে নিয়োগ পেয়েছেন মো. মোকাব্বির হোসেন। তিনি ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যানের (সচিব) দায়িত্বে আছেন। সুরক্ষা সেবা বিভাগের সিনিয়র সচিব মো. শহিদুজ্জামান শনিবার (৩ এপ্রিল) অবসরোত্তর ছুটিতে গেছেন। আব্দুল মান্নান গত বছরের ৪ জুন স্বাস্থ্যসেবা বিভাগের সচিব নিয়োগ পান। সম্প্রতি তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। লোকমান হোসেন মিয়া বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারের ১৯৮৬ ব্যাচের একজন কর্মকর্তা। তিনি ২০১৯ সালের ২৪ অক্টোবর থেকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সচিব হিসেবে দায়িত্ব নেয়ার আগে তিনি খুলনার বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_