সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

করুনারত্নের দেড়শ ধনাঞ্জয়ার শতক

প্রকাশ: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১ , ১০:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সকালেই সেঞ্চুরি পেয়েছেন দিমুথ করুনারত্নে। ইনিংস আরও বড় করে শ্রীলঙ্কান অধিনায়ক ছুঁয়েছেন দেড়শর মাইলফলক। তাকে যোগ্য সঙ্গ দিয়ে ধনাঞ্জয়া ডি সিলভাও তুলে নিয়েছেন সেঞ্চুরি। তাদের আধিপত্যে ক্যান্ডি টেস্টের চতুর্থ দিনে ধুঁকছে বাংলাদেশ। টেস্ট ক্যারিয়ারের ১১তম সেঞ্চুরি পেয়েছেন করুনারত্নে। আর দেড়শ ছাড়ানো ইনিংস পেলেন পঞ্চমবার। এর আগে সবশেষ মাইলফলকটি তিনি ছুঁয়েছিলেন ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। তার সঙ্গে চতুর্থ দিন শুরু করা ধনাঞ্জয়া পেয়েছেন টেস্ট ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরি। তাসকিন আহমেদের বলে বাউন্ডারি হাঁকিয়ে তিন অঙ্কের ঘরে পৌঁছান এই ব্যাটসম্যান। ১৫৩ বলে শতক পূরণ করেন ধনাঞ্জয়া।

ব্যক্তিগত সংগ্রহ বাড়িয়ে নেওয়ার সঙ্গে করুনারত্নে-ধনাঞ্জয়া গড়েছেন বড় জুটি। ইতোমধ্যে চতুর্থ উইকেটে তারা গড়েছেন ২০০ ছাড়ানোর জুটি। তাতে শ্রীলঙ্কার রানও ৪০০ ছুঁই ছুঁই। ১১৫ বলে স্বাগতিকদের সংগ্রহ ছিল ৩ উইকেটে ৩৯৭। অর্থাৎ, চতুর্থ দিনের লাঞ্চের পরও কোনো সাফল্য নেই বাংলাদেশের। তৃতীয় দিনের ৩ উইকেটে ২২৯ রান দিয়ে চতুর্থ দিন শুরু করেন করুনারত্নে ও ধনাঞ্জয়া ডি সিলভা। উইকেট অক্ষত রেখে তারা স্কোর বাড়িয়ে নিচ্ছেন।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_