শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

খালেদার শারীরিক অবস্থা স্থিতিশীল

প্রকাশ: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ , ৬:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারস বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক আল মামুন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজা থেকে বের হয়ে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

ডা. আল মামুন জানান, বেগম জিয়ার শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তবে করোনার কারণে শরীরে কোনো ক্ষতিসাধান হচ্ছ কিনা সেজন্য আজকে রক্তের বায়োকেমিক্যাল টেস্ট বা স্যাম্পল নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, লন্ডনে অবস্থিত পুত্রবধূ ডা. জোবায়দা রহমান দেশে-বিদেশে বিভিন্ন চিকিৎসকদের সঙ্গে আলাপ-আলোচনা করে বেগম জিয়ার সুচিকিৎসায় তদারকি করছেন। এছাড়া বেগম জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সমন্বয়ও করছেন ডা. জোবায়দা রহমান।

এদিন প্রায় ঘণ্টাখানেক খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় ছিলেন ডা. মামুন। এর আগে আড়াইটা থেকে চারটা পর্যন্ত সেখানে ছিলেন মেডিকেল টেকনোলজিস্ট সবুজ।

এর আগে গত রোববার খালেদা জিয়ার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই দিন বিকালে বিএনপি চেয়ারপারসনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার আগে সকালে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানানো হয়।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাইদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আইসিডিডিআর,বিতে শনিবার (১০ এপ্রিল) খালেদা জিয়ার নমুনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্টটি রোববার স্বাস্থ্য অধিদফতরে আসে। এতে দেখা গেছে, তিনি করোনা পজিটিভ।

এছাড়া খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক।


রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_