রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস চাপায় বাইসাইকেল আরোহী নিহত

প্রকাশ: রবিবার, ৪ এপ্রিল, ২০২১ , ৪:০৯ পূর্বাহ্ণ , বিভাগ :

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের বাসচাপায় বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত বাইসাইকেল আরোহী পৌর শহর চাষকপাড়া মহল্লার মৃত ইমান উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৩০)। শনিবার দুপুরে শহরের চারমাথায় বাসের ধাক্কায় গুরুতর আহত হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

থানা পুলিশ ও প্রত্যদর্শীর সূত্রে জানা যায়, সেলিম মিয়া বাইসাইকেল যোগে ঢাকা রংপুর মহাসড়ক পার হওয়ার সময় বগুড়াগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরবর্তিতে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পলাতক।

গোবিন্দগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুস সামাদ সড়ক দূর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_