সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

গাইবান্ধার সাদুল্লাপুরে সিএনজি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

প্রকাশ: সোমবার, ১২ এপ্রিল, ২০২১ , ১১:৫৬ পূর্বাহ্ণ , বিভাগ :

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় সিএনজি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে আশরাফুল ইসলাম ( ২০) নামের এক যুবক নিহত হয়েছে। আজ সোমবার দুপুর ২ টায় সাদুল্লাপুর- নলডাঙ্গা পাকা সড়কের লালবাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত আশরাফুল ইসলাম উপজেলার নলডাঙ্গা কাচারী বাজার সংলগ্ন পশ্চিম খামার দশলিয়া গ্রামের নুর মোহাম্মদের একমাত্র ছেলে। নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদীন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহতের স্বজনেরা জানান,ঘটনার দিন আশরাফুল তার ব্যক্তিগত কাজে সাদুল্লাপুর যায়। কাজ শেষে সেখান থেকে সিএনজি যোগে তিনি বাড়ি ফিরছিলেন। এরইমধ্যে ঘটনাস্থলে পৌঁছামাত্র অজ্ঞাত এক মোটর সাইকেল আরোহী হ্যান্ডেল দিয়ে সিএনজিটিকে সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজি যাত্রী আশরাফুল গুরুতর আহত হন।

প্রত্যদর্শী ও স্থানীয়রা জানান, আশরাফুল সড়ক দূর্ঘটনায় আহত হওয়ার খবর পেয়ে তার স্বজনেরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। সেখানে তাৎনিক ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বাড়ি নিয়ে যায় তার স্বজেনেরা। নিহতের এক বন্ধু বলেন, গুরুতর আহত অবস্থায় আশরাফুল কে বাড়ি নিয়ে আসা হয়। বাড়ি পৌঁছার কিছুন পর ক্রমান্বয়ে তার অবস্থার অবনতি ঘটতে থাকে। এমতবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ খবর ছড়িয়ে পড়লে মুহুর্তেই গোটা গ্রামে নেসে আসে শোকের ছায়া।
আশরাফুলের অকাল মৃত্যু কোন ভাবেই মেনে নিতে পারছে না তার স্বজনেরা। তার বাবা মায়ের গগন বিদারী আহাজারী আর বুকফাটা আর্তনাদে আকাশ বাতাস যেন ভারী হয়ে উঠছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_