রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বোহোমের জালে বায়ার্নের গোল উৎসব বার্নলির মাঠে আর্সেনালের জয় যেসব জুস খেলে মিলবে সুন্দর ও দাগহীন উজ্জ্বল ত্বক দ্রুত হেঁচকি উঠা বন্ধের ঘরোয়া উপায় গরম ভাতে ঝাল ঝাল টুনা কারি আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না

গাইবান্ধায় বাড়ির উঠানের পানির ট্যাংকে পড়ে ২ ভাইয়ের মৃত্যু

প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ , ৪:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাড়ির উঠানে থাকা পানির রিজার্ভ ট্যাংকে পড়ে হাসান (৩০) ও হাবিবুর (২৫) নামে ভাইয়ের মৃত্যু হয়েছে। তাদের উদ্ধার করতে গিয়ে আহত হয়েছে মিন্টু নামে এক যুবক।  আজ সোমবার (১৯ এপ্রিল) ভোর ৪টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোর রাতে হাবিবুর তার স্ত্রীকে নিয়ে বাথরুমে যায়। ফেরার সময়ে বাড়ির মধ্যে থাকা পানির ট্যাংকে হঠাৎ করে পড়ে যায় হাবিবুর। তাকে উদ্ধার করতে ট্যাংকে নামে আরেক ভাই হাসান ও প্রতিবেশী মিন্টু। পরে ট্যাংকের মধ্যে মৃত্যু হয় হাসান ও হাবিবুরের। আহত অবস্থায় উদ্ধার করা হয় মিন্টুকে।  গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হাসান ও হাবিবুরের লাশ উদ্ধার করে। এ ছাড়া আহত অবস্থায় মিন্টুকে উদ্ধার পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_