মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

গাইবান্ধায় লকডাউনের প্রথম দিনে ৬ মামলা

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ , ৩:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ :

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ লকডাউনের প্রথম দিনে স্বাস্থ্যবিধি না মানা ও নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখার বিষয়টি মনিটরিংয়ে জেলা প্রশাসনের প থেকে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত গাইবান্ধা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিনের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি না মানা, নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা ও মাস্ক পরিধান না করাসহ বিভিন্ন অপরাধে ছয় মামলায় ৮ হাজার ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

গাইবান্ধা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম ফয়েজ উদ্দিন বলেন, জনসচেতনতা সৃষ্টি করতেই এই মোবাইল কোর্ট পরিচালিত হয়। পাশাপাশি জেলা প্রশাসনের প থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_