সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

চার ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা ভোক্তার অধিকার সংক্ষরণ অধিদপ্তরের

প্রকাশ: বুধবার, ৭ এপ্রিল, ২০২১ , ১১:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ :

হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হিলিতে পুরাতুন মূল্য তালিকা ও ঔষধের দোকানে ফ্রি ঔষধ রাখা ও নিম্নমানের খাবার তৈরি অভিযোগে চার ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে দিনাজপুর জেলা ভোক্তার অধিকার সংরণ অধিদপ্তর।

বুধবার দুপুরে উপজেলার হিলি বাজার ও ডাঙ্গাপাড়া বাজারে অভিযান চালিয়ে র‌্যাব-১৩ সদস্যদের সহযোগিতায় দিনাজপুর জেলা ভোক্তার অধিকার সংরণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম এসব জরিমানা করেন।

দিনাজপুর জেলা ভোক্তার অধিকার সংরণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান,হিলি বাজারে অভিযান চালিয়ে পুরাতুন মূল্য তালিকা রাখার অভিযোগে দুই দোকানীকে ৮ হাজার টাকা,কোম্পানির দেওয়া ফ্রী ঔষধ রেখে বিক্রয় করার অভিযোগে সরকার ফার্মেসীকে ৫ হাজার টাকা এবং ডাঙ্গাপাড়া বাজারে নিম্নমানে খাবার তৈরির অভিযোগে কালাম বেকারীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান,’ভোক্তা স্বার্থ সুরায় নিয়মতান্ত্রিক ও নৈতিকতার সাথে ব্যবসা পরিচালনাকে এ অধিদপ্তর সবসময়ই স্বাগত জানায়। কিন্তু অসাধু ও অনৈতিক যে কোন কাজের েেত্র জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর জিরো টলারেন্স প্রর্দশন করবে।’ ভোক্তা স্বার্থ সংরণে অধিদপ্তরের অভিযান চলছে এবং এ ধারা অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_