রবিবার-১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১২:০৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

করোনামুক্ত হলেন ক্যাটরিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লকডাউন বাড়তে পারে আরও ৭ দিন ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে বিকল্প পাঠদানে জোর: শিক্ষাসচিব কবরীর মৃত্যুতে শোকাহত জয়া শেরপুরের ঝিনাইগাতীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ : কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার  লালপুরে আগুনে বসতবাড়ি পুুড়ে ছাই

চিত্রনায়ক রিয়াজ করোনায় আক্রান্ত

প্রকাশ: শুক্রবার, ২ এপ্রিল, ২০২১ , ১:০৯ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ের উদ্দেশে ভারতে যাওয়ার আগেই প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক রিয়াজ। যে কারণে আপাতত ভারত যাওয়া হচ্ছে না রিয়াজের। আজ শুক্রবার দুপুরে নিজের করোনায় আক্রান্তের বিষয়টি গণমাধ্যমকে রিয়াজ নিজেই জানিয়েছেন। বলেন, শুটিংয়ের উদ্দেশে ভারতের মুম্বাইয়ে যাওয়ার কথা ছিল। দেশ ত্যাগের আগে নিয়ম অনুযায়ী গত ২৮ মার্চ করোনা পরীক্ষা করাই। পরদিন রিপোর্টে পজিটিভ ফল আসে। রিপোর্ট হাতে পাওয়ার পর থেকেই বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানান জনপ্রিয় এই অভিনয়শিল্পী।

তিনি বলেন, দেশে হঠাৎ করোনা প্রকোট আকার ধারণ করেছে। হাসপাতালে রোগীদের ভিড়।  তাই বাসায় থেকেই চিকিৎসা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আপাতত আইসোলেশনে আছি।  বাসা থেকেই প্রয়োজনীয় সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করাচ্ছি। শারীরিক অবস্থার বিষয়ে রিয়াজ বলেন, শরীরে প্রচণ্ড ব্যথা অনুভব করছি।দুর্বলতাও আছে। ফুসফুস সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখতে হচ্ছে। তবে খাওয়া-দাওয়া স্বাভাবিকভাবে করতে পারছি। ঘুমও হচ্ছে ভালোই। প্রসঙ্গত, ‘বঙ্গবন্ধু’ ছবিতে তাজউদ্দীন আহমেদের চরিত্রে অভিনয় করার কথা ছিল দেশের জনপ্রিয় নায়ক ফেরদৌসের। কিন্তু ভারতে প্রবেশে সংক্রান্ত নিষেধাজ্ঞায় শেষ পর্যন্ত সুযোগটি হাতছাড়া হয় ফেরদৌসের।  ফেরদৌসের পরিবর্তে এই চরিত্রে অভিনয় করবেন রিয়াজ।  এবার করোনা সেখানেও বাধ সাধল।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_