মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

প্রকাশ: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১ , ১০:৩৬ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পিতার জন্য আর ইফতার নিয়ে যাওয়া হলো না ছেলে আব্দুল আহাদের (১২)। ঘাতক শ্যালো ইঞ্জিন চালিত নছিমনের চাকায় পৃষ্ট হয়ে প্রাণ গেল শিশু আব্দুল আহাদের। এ সড়ক দুর্ঘটনাটি গতকাল ১৭ এপ্রিল শনিবার বিকেল আনুমানিক সাড়ে ৫টায় চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের খানসামা-রাণীরবন্দর সড়কের কুমারের মোড় নামক স্থানে ঘটেছে।

নিহত আব্দুল আহাদ খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের গোলা-বাকালীপাড়ার হোমিও চিকিৎসক ডা. জিকরুল হকের ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওইসময়  শিশু আব্দুল আহাদ তাদের বাড়ি থেকে ইফতার সামগ্রী নিয়ে বাইসাইকেল যোগে রাণীরবন্দর হাটে তার পিতার ওষুধের দোকানে যাচ্ছিল। এ সময় আহাদ ওইস্থানে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি শ্যালো ইঞ্জিন চালিত নছিমনের চাকায় পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত আহাদকে সেখান থেকে উদ্ধার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।   এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান মো. আইনুল হক শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_