সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

জামাইয়ের লাঠিপেটায় আহত শ^শুর!

প্রকাশ: শুক্রবার, ২ এপ্রিল, ২০২১ , ১২:৫৪ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে পথরোধ করে শ^শুরকে লাঠিপেটা করায় জামাইয়ের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। শুক্রবার দুপুরে জামাই খোরশেদের বিরুদ্ধে শ^শুর মিরাজ উদ্দীন থানায় এ অভিযোগ করেছেন।
অভিযোগে জানাযায়, গত চার বছর আগে উপজেলার ছাতিয়ানগ্রাম হাটখোলার কালামের ছেলে খোরশেদের সাথে পাশর্^বর্তী মঙ্গলপুর গ্রামের মিরাজ উদ্দীনের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর জামাই খোরশেদ বেকার থাকায় শ^শুর মিরাজ তাকে নিজ বাড়িতে ৩ বছর যাবৎ আশ্রয়ে রাখেন। কিন্তু জামাই নেশাগ্রস্ত হওয়ায় তার মেয়েকে প্রায় নির্যাতন করে। এক পর্যায়ে গত সোমবার মেয়েকে মারপিট করে বাড়ি থেকে চলে আসে খোরশেদ। এরপর বৃহস্পতিবার দুপুর আড়াই টায় শ^শুর মিরাজ তিলকপুর যাওয়ার উদ্দেশ্যে অটোভ্যান যোগে ছাতিয়ানগ্রামের ইসবপুর মোড়ে পৌঁছালে জামাই খোরশেদ, তার ফুপাতো ভাই আসলাম ও সাগর হোসেনসহ আরো বেশ কয়েকজন ভ্যানটির গতিরোধ করে তাকে মারপিট করে আহত করেন। তার চিৎকার শুনে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করেন। খোরশেদ আরো অভিযোগ করে বলেন, তাঁরা এলাকার চিহ্নিত মাদক কারবারি। আমাকে যেকোনো সময় মেরে ফেলতে পারে। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত পূর্বক অপরাধিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_