সোমবার-২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১:৫৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ছাতকের সাজাপ্রাপ্ত আসামী সিলেট থেকে গ্রেফতার অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ইরফান সাজ্জাদ বাংলাদেশকে টিকা দেওয়ার বিষয়টি এখনও আলোচনাধীন: হাইকমিশনার খুলনায় বাস-ট্রেন চলাচল বন্ধ বন্ধ হচ্ছে মোটরচালিত রিকশা দক্ষিনায় ৫০ ইউনিয়নে প্রতিক্ষার ভোট আজ রাজারহাটে দ্বিতীয় ধাপে ৮০টি ভূমিহীন পরিবারকে ঘরের চাবি হস্তান্তর।

ঠাকুরগাঁওয়ে উদ্ধারকৃত বাক প্রতিবন্ধী শিশুটিকে সরকারি শিশু পরিবারে প্রেরন ।

প্রকাশ: শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১ , ১:৩৬ অপরাহ্ণ , বিভাগ :
জানে আলম, ঠাকুরগাঁওঃ
ঠাকুরগাঁও জেলায় উদ্ধারকৃত বাক প্রতিবন্ধী শিশু (৮) কে ফজিলাতুন্নেছা সরকারি শিশু পরিবার (বালক) শবদলহাটে প্রেরন করা হয়।  ৯ এপ্রিল শুক্রবার ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ,
শিশুটিকে শিশু পরিবারে পাঠানোর আদেশ দেন। এর আগে   ৮ এপ্রিল বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রোড কালিতলা হতে শিশুটিকে পাওয়া যায়। পরে ঠাকুরগাঁও  সদর থানায় ডেস্ক অফিসারের হেফাজতে রাখা হয়। বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর প্রকাশের পরও শিশুটির পরিচয় পাওয়া যায়নি। পরে  ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন শিশুটির পরিচয় না পাওয়া পর্যন্ত সে সরকারিভাবে সরকারি শিশু পরিবারে পরিচর্যায় থাকবে বলে আদেশ দিয়ে সেখানে পাঠিয়ে দেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_