রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:২১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে রমজান মাস উপলক্ষে ৪০০ অসহায় পরিবারের  মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

প্রকাশ: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ , ৫:২১ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ জানে আলম, ঠাকুরগাঁও সংবাদদাতা:   ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে ওয়েলবীং বাংলাদেশ সোসাইটি এর তত্ত্বাবধানে গ্লোবাল রিলিফ ট্রাস্ট (GRT) এবং এল আই এ রিলিফ ট্রাস্ট এর অর্থায়নে গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার জমিরিয়া ইহইয়াউল উলুম মাদ্রাসা মাঠে ৪০০ জন গরীব অসহায় পরিবারের মাঝে প্রায় ৭৫ কেজি করে বিভিন্ন খাদ্য সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে এসব পরিবারের মাঝে বিতরণ করা হয়।
এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,খেজুর, চিড়া,মুড়ি,চিনি,দুধ,সয়াবিন তেল,আটা,সুজি,ছোলা বুট, পেয়াজ,  আদা, রসুন মসলা সহ প্রায় ২৮ টি আইটেমের প্রয়োজনীয় খাদ্য ।
খাদ্য সামগ্রী পাওয়া আব্দুল হাই জানান, আপনারা যেগুলো খাবার দিয়েছেন এগুলো আমার পরিবারের দুই মাস চলে যাবে।লকডাউনে খুব অসহায় জীবন যাপন করছি। এগুলো খাবার পেয়ে খুব আমি আনন্দিত।যারা দিলেন আমি তাদের জন্য সারা রমজান মাস দোয়া করবো।
এসময় উপস্থিত ছিলেন ওয়েলবীং বাংলাদেশ এর সেক্রেটারি মোঃ আশরাফুল ইসলাম অর্থ সম্পাদক মোহাম্মদ মোজাম্মেল ইসলাম কার্যনির্বাহী সম্পাদক মেজবাহুল ইসলাম, জমিরিয়া ইহ্ইয়াউল উলূম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি শরিফুল ইসলাম, গণ উন্নয়ন সমবায় সমিতির প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ বেলাল উদ্দিন ও জমিরিয়া ইহইয়াউল উলূম মাদরাসার সহকারী শিক্ষক রবিউল ইসলাম সহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_