শনিবার-১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৩২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

করোনামুক্ত হলেন ক্যাটরিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লকডাউন বাড়তে পারে আরও ৭ দিন ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে বিকল্প পাঠদানে জোর: শিক্ষাসচিব কবরীর মৃত্যুতে শোকাহত জয়া শেরপুরের ঝিনাইগাতীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ : কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার  লালপুরে আগুনে বসতবাড়ি পুুড়ে ছাই

দেশের সেরা পাঁচবিবির মেয়ে জাফরিন আক্তার

প্রকাশ: সোমবার, ৫ এপ্রিল, ২০২১ , ১০:১৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতা:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলে বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন (বিওএ) কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে দেশের সেরা জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা আটাপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামের মেয়ে জাফরিন আক্তার র্স্বনপদক জয়লাভ করেছেন।
গত রবিবার ঢাকায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে জাফরিন নৌবাহিনীর পে (ডিসকাস থ্রো) চাতকি নিপে ইভেন্টে অংশগ্রহন করে সকল প্রতিযোগিকে পিছনে ফেলে র্স্বনপদক জয়লাভ করেন।
জাফরিন দীর্ঘদিন যাবৎ নৌবাহিনীর হয়ে দেশ-বিদেশ বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহন করে সফলতা অর্জন করে। তার একমাত্র ছোট ভাই শাহিউল আলম শুভ বাস্কেটবল খেলার সুবাদে বিমানবাহিনীতে চাকুরী হয় এবং তাদের পে বিভিন্ন আসরে বাস্কেটবল প্রতিযোগিতায় অংশগ্রহন করে সেও বোনের মতই সফল। ছোট বোন জাকিয়া সুলতানা বাংলাদেশ ক্রিড়া শিা প্রতিষ্ঠান (বিকেএসপিতে) ক্রিকেটে প্রশিনরত আছেন।
স্কুল শিক জাহাঙ্গীর আলম মাস্টার বলেন,আমার মেয়ের এমন সফলতার সংবাদে পরিবারের এবং এলাকার সবাই আনন্দিত। আমার ১ ছেলে ২ মেয়ে সবাই ক্রিড়ার সঙ্গে জড়িত, তারা আরো সফল হোক এজন্য সবার কাছে দোয়া চায় চাই।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_