মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:৩৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বেগমগঞ্জে র‌্যাবের হাতে হত্যা মামলার আসামি আটক ছাতক-গোবিন্দগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান নালিতাবাড়ীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন  করোনায় রেকর্ড ২৪৭ মৃত্যু, শনাক্ত ১৫, ১৯২ সোমবার থেকে টিসিবির ট্রাকে চিনি-ডাল ৫৫, তেল ১০০ টাকায় যেসব লক্ষণে বুঝবেন আপনার ‘ডেঙ্গু’ হয়েছে প্রথম টি-টোয়েন্টিতে ভারতের সহজ জয়

নানা আয়োজনে খানসামায় কমিউনিটি কিনিকের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ: মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১ , ২:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ :
 

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি:”শেখ হাসিনার অবদান, কমিউনিটি কিনিক বাঁচায় প্রাণ” স্লোগানে নানা আয়োজনে দিনাজপুরের খানসামা উপজেলায় কমিউনিটি কিনিকের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (২৬এপ্রিল) সকালে দিবসটি উপলে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের হোসেনপুর কমিউনিটি কিনিকে কেক কাটা ও সীমিত পরিসরে আলোচনা সভার মধ্য দিয়ে কার্যক্রম উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. মিজানুর রহমান।

হোসেনপুর কমিউনিটি কিনিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি পরেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার,বীর মুক্তিযোদ্ধা ব্রজেন্দ্র নাথ রায়, স্বাস্থ্য পরিদর্শক মজমুল সরকার, হোসেনপুর কমিউনিটি কিনিকের সিএইচসিপি মো: আ: মান্নান ও কিনিকের জমিদাতা,স্বাস্থ্য কর্মীগণ,কমিউনিটি কিনিকে সেবা গ্রহীতা ও গর্ভবতী মায়েরা।

অপরদিকে এদিন দুপুরে উপজেলার খামারপাড়া ইউনিয়নের কালীর বাজার কমিউনিটি কিনিকে ২১তম কমিউনিটি কিনিক প্রতিষ্ঠা বার্ষিকী দিবস উপলে কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী, কালীর বাজার কমিউনিটি কিনিকের সিএইচসিপি মোরশেদ চৌধুরী।

উল্লেখ্য, এছাড়াও উপজেলার ১৯টি কমিউনিটি কিনিকে ২১তম কমিউনিটি কিনিক প্রতিষ্ঠা বার্ষিকী দিবস পালন ও জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২১ উপলে শিশু,কিশোর ও গর্ববতী নারীদের পুষ্টি বিষয়ক পরামর্শ প্রদান করা হয় ।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_