রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

পাঁচবিবিতে ৬ দিন ধরে কলেজ ছাত্র নিখোজঁ

প্রকাশ: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১ , ৭:৫৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট)সংবাদদাতা:
নিখোঁজের ৬ দিনেও সন্ধান মেলেনি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রহমতপুর গ্রামের আলহাজ¦ নেজাম উদ্দিন সরকারের ছেলে আফরোজ সরকার (২৩) নামে এক কলেজ ছাত্রের। সে জয়পুরহাট জেলার আক্কেলপুর মুজিবুর রহমান সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশী আসাদুল তাকে গুম করেছে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়েরী করছেন।

কলেজ ছাত্রের বাবা নেজাম সরকারসহ তাঁর পরিবারের লোকজন জানান,গভীর নলকুপের পানি নিষ্কাশনের ড্রেন নিয়ে প্রতিবেশী আবু তাহের মন্ডলের ছেলে আসাদুলের সঙ্গে আমাদের দীর্ঘদিন যাবৎ হামলা-মামলা চলছে। পুর্ব শত্রুতার জেরে শনিবার (১৭ এপ্রিল) বিকালে রহমতপুর গ্রামের পশ্চিমপাড়া ধানের মাঠে প্রকাশ্যে আমার ছেলে আফরোজ ও ফরিদুলকে আসাদুল তাঁর ভাড়াটিয়া বাহিনী নিয়ে ধাওয়া করলে বড় ছেলে ফরিদুল পাশের গ্রামের জৈনক এক ব্যাক্তির বাড়িতে লুকিয়ে থাকলেও ছোট ছেলে আফরোজকে আর পাওয়া যায়নি।

এদিকে ৬ দিন পেরিয়ে গেলেও আজও ছেলের সন্ধান পাননি পরিবার। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করেছি, যাহার নং-৮৮৭, তাং-২০-০৪-২০২১ ইং।

বিবাদী আসাদুল বলেন,আমি তাদের ছেলেকে গুম বা ধাওয়া করিনি জয়পুরহাটের র‌্যাব সদস্যরা আসামীদের ধরার চেষ্টা করছে মাত্র।
এ বিষয়ে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক এর সাথে সাংবাদিকদের কথা হলে তিনি জানান, ঘটনার দিন ওখানে কোন র‌্যাব সদস্য যায়নি।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, এঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_