রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

পার্বতীপুরে হিজড়ারা পেল খাদ্য সামগ্রী ও নগদ অর্থ

প্রকাশ: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১ , ৮:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুরে ৪২ জন তৃতীয় লিঙ্গ হিজড়া সম্প্রদায়দের মাঝে ‘ডোনেশনের’ পক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ রবিবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় শহরের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পার্বতীপুর ইয়ংস্টার কাবে তৃতীয় লিঙ্গ (হিজরা) জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, লবন, আলু ও নগদ অর্থ বিতরণ করা হয়। এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন পার্বতীপুর ইয়ংস্টার কাবের সভাপতি, বিশিষ্ট ক্রীড়াবীদ, ক্রীড়া সংগঠক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক মোঃ আমজাদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন- পার্বতীপুর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইয়ংস্টার কাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন ও মানবাধিকার কর্মী মাহতাব লিটন। উপজেলার ৪২জন তৃতীয় লিঙ্গ (হিজড়া)’র মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ ৩০০ টাকা করে সহায়তা প্রদান করা হয়।
পার্বতীপুর ইয়ংস্টার কাবের সভাপতি মোঃ আমজাদ হোসেন বলেন, দেশের বিজ্ঞাপন নির্মাতা ও বাচিক শিল্পী সৈয়দ আপন আহসানের “ডোনেশনের” পক্ষে চাল, ডাল, তেল, লবন এবং নগদ ৩০০ টাকা করে প্রত্যেককে হিজড়াকে প্রদান করা হয়েছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_