সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

প্রার্থীদের সতর্ক করলো এনটিআরসিএ

প্রকাশ: রবিবার, ১১ এপ্রিল, ২০২১ , ৪:০৯ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:

নিয়োগ দেওয়ার আশ্বাসে প্রতারকদের থেকে প্রার্থীদের সতর্ক থাকার জন্য নির্দেশনা জারি করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। তৃতীয় নিয়োগ চক্রের নিয়োগ প্রার্থীদের জন্য বুধবার (৭ এপ্রিল) স্বাক্ষরিত নির্দেশনা জারি করেন এনটিআরসিএ চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন সরকার।

নির্দেশনায় বলা হয়, সারাদেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে (স্কুল, কলেজ, মাদ্রাসা, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা) মোট ৫৪ হাজার ৩০৪ জন শিক্ষক নিয়োগের বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ থেকে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে কিছু অসাধু ব্যক্তি, চক্র এনটিআরসিএ কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের নাম ব্যবহার করে নিয়োগ প্রদানের নামে বিভিন্নজনের সঙ্গে যোগাযোগ করছে।

এতে বলা হয়, প্রার্থী নির্বাচন, প্রার্থীর বিপরীতে শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচন এবং প্রার্থীদের নির্ধারিত শিক্ষাপ্রতিষ্ঠানে পদায়নসহ সকল কার্যক্রম নির্ধারিত সফটওয়্যারের মাধ্যমে কম্পিউটার সিস্টেমে স্বয়ংক্রিয় পদ্ধতিতে সম্পাদন করা হবে। অসাধু ব্যক্তি, চক্রের পক্ষে কোনও প্রার্থীর অনুকূলে কাজ করার কোনও সুযোগ নেই। কোনও ব্যক্তি/প্রতারকের মিথ্যা আশ্বাসে আর্থিক লেনদেন না করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো।


চাকরির খবর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_