শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ শুরু

প্রকাশ: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ , ৯:৫৪ পূর্বাহ্ণ , বিভাগ :

 

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় মাহে রমজান মাস উপলে ফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার (১৪ এপ্রিল) সকালে ভান্ডারদাহ গ্রাম থেকে এই কার্যক্রম শুরু করা হয়।
এটি চলমান থাকবে। প্রতিটি প্যাকেটে ছোলা, মুড়ি, খেঁজুর, সেমাই, চিনি,দুধের প্যাকেট ও মাস্ক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র প্রধান এস.এম.রকি, গ্রুপের এডমিন মোকছেদুল ইসলাম ও লায়ন ইসলাম, গ্রুপের মডারেটর নাইম হাসান, অশোক রায় জয়, জে আর জামান, মারুফ হাসান রিফাত খান, আশরাফুল রিফাত, শাহরিয়ার সুমন, আতিকুল ইসলাম।

এই কার্যক্রমে আর্থিক সহায়তাকারী ও স্বেচ্ছাসেবকদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে প্রিয় খানসামা গ্রুপের প্রধান এস.এম.রকি বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে এই উদ্যোগ। এই সময়ে সকল বিত্তবানদের উচিৎ গরীব ও অসহায় পরিবারের পাশে দাঁড়ানো।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_