শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশ: শনিবার, ১০ এপ্রিল, ২০২১ , ৪:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বগুড়ার শাজাহানপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (২৭) নামে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আর চারজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার (৯ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার বেতগারি বাইপাস এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক সাইফুল ইসলাম শাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়া এলাকার মোজাফ্ফর রহমানের ছেলে। স্থানীয় জানা যায়, বগুড়ার দিকে একটি পণ্যবোঝাই ট্রাক বাইপাস বেতগারি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক সাইফুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় আহত চারজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ ট্রাক দু’টি জব্দ করে। শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল-মামুন বলেন, এ ঘটনায় খালি ট্রাকের চালক সাইফুল ইসলাম মারা গেছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_