মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

বসুরহাটে সেতু মন্ত্রীর বোনের বাড়ির পাশে  ৫টি ককটেল উদ্ধার

প্রকাশ: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১ , ৯:৩১ পূর্বাহ্ণ , বিভাগ :
নোয়াখালী প্রতিনিধি-
নোয়াখালীর কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর ছোট বোন তাহেরা বেগমের (৬৯) বাসায় ককটেল হামলার ঘটনায় অবিস্ফোরিত ৫টি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। পরে তারা পানির বালতির মধ্যে ডুবিয়ে ককটেল গুলো নিস্ক্রিয় করে।
রোববার (২৫ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের কোর্ট বিল্ডিং সংলগ্ন ওই বাসার পাশ থেকে ককটেল গুলো উদ্ধার করা হয়।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি ককটেল উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি।  লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, এর আগে শনিবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটের দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের মন্ত্রীর ছোট বোনের বাসা তাহেরা মঞ্জিলকে লক্ষ্য করে এ হামলা চালানো হয়।
খবর পেয়ে তাৎক্ষণিক কোম্পানীগঞ্জ থানার (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করে এবং বাসার সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে।
তাহেরা বেগম জানান, তার বড় ছেলে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছে। উপজেলা আ.লীগের রাজনীতি নিয়ে তার বড় ছেলের সাথে তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সাথে বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে মির্জা কাদেরের কয়েকজন অনুসারী এই ককটেল হামলার ঘটনা ঘটিয়েছে। একের পর এক ককটেল বিস্ফোরণের আওয়াজে আমরা বাসার ভিতরে সকলে আতঙ্কিত হয়ে পড়ি।
সেতুমন্ত্রীর ভাগনে হুমায়ন রশীদ মিরাজ জানান, আমার বড় ভাই ঢাকায় অবস্থান করছে। বাসার ভিতরে মা, আমি এবং আমার স্ত্রী ছিলাম। রাত ১২টা ২০মিনেটের দিকে মির্জা কাদেরের অনুসারী বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের কেচ্ছা রাসেল, সাজু, দীপক, ৯ নম্বর ওয়ার্ডের জিসানসহ ১০-১৫ জন আমাদের বাসার পিছন থেকে বাসাকে লক্ষ্য করে ককটেল হামলা চালায়।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_