শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ভারতে করোনা হাসপাতালে আগুন : নিহত ৫

প্রকাশ: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১ , ৪:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের ছত্তিশগড় রাজ্যের রায়পুরে একটি করোনা হাসপাতালে আগুন লেগে অন্তত ৫ জন মারা গেছে। শনিবার রায়পুরের রাজধানী হসপিটালে এ ঘটনা ঘটে। হাসপাতালে থাকা অন্যান্য রোগীদের আরেকটি হাসপাতালে সরিয়ে নেয়া হয়েছে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা তারকেশ্বর প্যাটেল জানিয়েছেন, এ ঘটনায় আগুনে পুড়ে একজন এবং শ্বাসকষ্টে বাকিদের মৃত্যু হয়েছে। হাসপাতালের  একটি ফ্যানে শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হলে পরে তা অন্যান্য ওয়ার্ডে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেল। নিহতদের প্রত্যেকের পরিবারকে ৪ লাখ ভারতীয় রুপি ক্ষতিপূরণ দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি। গত সপ্তাহেই ভারতের নাগপুরে একটি করোনা হাসপাতালে আগুন লেগে চারজন মারা গিয়েছিল।


আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_