শনিবার-৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

আদমদীঘিতে প্রাইভেটকারে অভিযান স্বামী-স্ত্রীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার পার্বতীপুরে ট্রেনে কাটা মহিলার লাশ উদ্ধার দেশের প্রথম খানসামা থানায় করোনা যোদ্ধা কনস্টেবল নাজমুল হোসেন স্মৃতি লাইব্রেরীর ভিত্তি স্থাপন করোনা মুক্তিতে জুমাতুল বিদায় বিশেষ দোয়া পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল দেশ বাসিকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছে রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী। সৈয়দপুরে যাত্রী পরিবহনের দায়ে ঢাকাগামী ৬টি নৈশকোচ আটক রাজারহাটে অগ্রীম ঈদ মোবারক ও শুভেচ্ছা জানালেন বিশিষ্ট সমাজসেবক আলতাফ হোসেন।

মাটি খুড়তে গিয়ে পাওয়া গেলো সুটারগান

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ , ৯:১১ পূর্বাহ্ণ , বিভাগ :
নাটোর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুরে মাটি খুড়তে গিয়ে পাওয়া গেছে একটি সুটারগান। বৃহস্পতিবার(১৫এপ্রিল) দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের রশিদপুর গ্রামের চাকলের বিলে মাটি খুড়তে গিয়ে এই সুটারগান টি পাওয়া যায়।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, রশিদপুর গ্রামের কৃষক নাজিম উদ্দিন চাকলের বিলে তার একটি পুকুর থেকে কাঁদা মাটি কেটে পুকুর পুনরায় সংস্কার করছিলো। কোদাল দিয়ে ৮-১০ ইঞ্চি মাটি খোড়ার এক পর্যায় একটি সুটারগান পায় ওই কৃষক। পরে ঘটনাস্থল থেকে খবর পাওয়া মাত্রই সুটারগানটি সেখান থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত সুটারগান এখন থানা পুলিশের হেফাজতে রয়েছে বলেও তিনি জানান।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_