বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন টিকা নেয়ার সর্বনিম্ন বয়সসীমা ২৫ বছর নির্ধারণ ১ আগস্ট থেকে চালু হচ্ছে চিলাহাটি-হলদিবাড়ি পণ্যবাহী ট্রেন চলাচল ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঘোড়াঘাটে অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ গাইবান্ধার সাদুল্লাপুরে নদীতে ডুবে শিশুর মৃত্যু পার্বতীপুরে মাছ চাষে স্বাবলম্বী জাহাঙ্গীর আলম

রংপুর-ঢাকা মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার যাত্রী নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ , ৩:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ :

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় জাহিদ মিয়া (২০) নামে অটোরিকশার যাত্রী এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন চালকসহ আরো ৬ জন।

বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার কালিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জাহিদ উপজেলার দরবস্ত ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে গোবিন্দগঞ্জ থেকে ব্যাটারি চালিত যাত্রীবাহী একটি অটোরিকশা কালিতলা বাজারের দিকে যাচ্ছিল। পথে কালিতলা এলাকায় একটি কাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশার ৬ যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জাহিদকে মৃত ঘোষণা করেন। তাৎণিকভাবে আহতদের নাম জানা যায়নি।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মজিদুল ইসলাম জাহিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_