শনিবার-১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৩৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

করোনামুক্ত হলেন ক্যাটরিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লকডাউন বাড়তে পারে আরও ৭ দিন ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে বিকল্প পাঠদানে জোর: শিক্ষাসচিব কবরীর মৃত্যুতে শোকাহত জয়া শেরপুরের ঝিনাইগাতীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ : কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার  লালপুরে আগুনে বসতবাড়ি পুুড়ে ছাই

লকডাউন অমান্যকারী ১৬ জনের জরিমানা ১৭ হাজার টাকা

প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ , ৫:০০ পূর্বাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের দেয়া নির্দেশনা নিশ্চিত করতে বগুড়ার আদমদীঘিতে প্রশাসনের ব্যপক তৎপরতা লক্ষ করা গেছে। সোমবার সকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কে অভিযান পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন। এসময় আইন অমান্যকারী কয়েকটি প্রতিষ্ঠান, যানবাহন চালক ও পথচারিদের ভ্রাম্যমান আদালতে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে নির্বাহি মাজিষ্ট্রেট ও ইউএনও সীমা শারমিন এ রায় দেন। অভিযানকালে উপস্থিত ছিলেন আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন, সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম, উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদসহ অন্যান পুলিশ সদস্যরা।
ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের দেয়া নির্দেশনা নিশ্চিত করতে উপজেলা সদর, মুরইল, নশরতপুর, পূর্ব ঢাকা রোড, সান্তাহার পৌর এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় মাস্ক না পড়া, ছোট যানবাহনে অতিরিক্ত যাত্রী বহন, হোটেলে বসিয়ে খাবার বিক্রিসহ নানা নির্দেশনা অমান্য করায় ১৬ জনকে ১৭ হাজার ২০০টাকা জরিমানা করা হয়েছে।
ইউএনও সীমা শারমিন বলেন, লকডাউন চলাকালীন সময়ে সকলকে সরকারের দেয়া বিধিনিষেধগুলো মেনে চলার আহ্বান করা হচ্ছে। এরপরও যদি কেউ বা কোন প্রতিষ্ঠান আইন অমান্য করে তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_