রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৫:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দিনাজপুরে ১৩টি উপজেলায় বৃষ্টির অভাবে আমন চার্ষীরা বিপাকে পড়েছে ॥ বরিশালে দুইজনের লাশ উদ্ধার

লালপুরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

প্রকাশ: মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ , ১১:৫৬ পূর্বাহ্ণ , বিভাগ :
মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার ৫শ জন ক্ষুদ্র ও প্রান্তিক ধান চাষীদের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৩এপ্রিল) সকাল ১১ টার দিকে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে খরিপ -১ মৌসুমে কৃষি প্রনোদনার আওতায় আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষে উপজেলা পরিষদ চত্বরে কৃষকদের মাঝে এই বীজ ও সার বিতরণ করা হয়।
প্রতিজন কৃষককে এক বিঘা জমির জন্য ৫ কেজি ধানের বীজ, ২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার দেওয়া হয়।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তারের সভাপতিত্বে  লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে এই বীজ ও সার বিতরণ করেন।
এসময় লালপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_