শনিবার-১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

করোনামুক্ত হলেন ক্যাটরিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লকডাউন বাড়তে পারে আরও ৭ দিন ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে বিকল্প পাঠদানে জোর: শিক্ষাসচিব কবরীর মৃত্যুতে শোকাহত জয়া শেরপুরের ঝিনাইগাতীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ : কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার  লালপুরে আগুনে বসতবাড়ি পুুড়ে ছাই

লালমনিরহাটে বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুনে ৩টি দোকান পুড়ে গেছে 

প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ , ৪:৪০ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ লাভলু শেখ    লালমনিরহাট থেকে।
 রোববার ৪ এপ্রিল রাত ১টার দিকে  লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বাজারে ভয়াবহ বৈদ্যুতিক  সর্টসার্কিটের আগুনে ৩টি দোকান পুড়ে গেছে দোকান গুলো হলোঃসবুজ সার ঘর, নেহা বীজ ঘর ও সাগর টেলিকম।
সবুজ সার ঘরের প্রোঃ আবু রায়হান (সবুজ) এর কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি জানান,বর্তমান সময়ে কৃষকের চাহিদা মেটাতে যে পরিমান সার ও কীটনাশক, দোকানে মজুত ছিল তাতে তার প্রায় ২লক্ষ টাকার মত ক্ষতি সাধিত হয়েছে।
নেহা বীজ ঘরের প্রোঃ নুর ইসলাম শেখ জনি জানান, তার কষ্টে অর্জিত টাকা দিয়ে এ ব্যবসা শুরু করেছিল কিন্তু কিছুদিন যেতে না যেতেই এই অনাকাঙ্ক্ষিত ঘটনায় তার বীজ, সার ও কীটনাশক সবকিছুই পুড়ে  যায়।
সাগর টেলিকমের প্রোঃ শফিকুল ইসলাম জানান, চাকুরী না থাকায় লেখাপড়ার পাশাপাশি টেলিকম ব্যবসা করে জীবিকা নির্বাহ করতেন, কিন্তু ধুমকেতুর মত হঠাৎ করে তার সবকিছুই যেন নিঃস্ব করে দিল, বৈদ্যুতিক সর্টসার্কিটের ভয়াবহ আগুনে। কে দিবেন তাদের গোছানোর ব্যবসার ক্ষতি মাশুল হতাশায় ভোগছেন তারা।
সব মিলে ৩ দোকানে প্রায় ৬ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_