শনিবার-১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

করোনামুক্ত হলেন ক্যাটরিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লকডাউন বাড়তে পারে আরও ৭ দিন ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে বিকল্প পাঠদানে জোর: শিক্ষাসচিব কবরীর মৃত্যুতে শোকাহত জয়া শেরপুরের ঝিনাইগাতীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ : কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার  লালপুরে আগুনে বসতবাড়ি পুুড়ে ছাই

শিবগঞ্জে ভিক্ষুক পুনবার্সন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় গাভী বিতরণ

প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ , ৫:০৪ পূর্বাহ্ণ , বিভাগ :

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে ভিুক পুনবার্সন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় ভিক্ষুকদের মাঝে ৩টি গাভি বিতরণ করা হয়েছে।
৫ এপ্রিল সোমবার উপজেলা পরিষদ চত্ত্বরে ও পৌর এলাকার পাইকপাড়া গ্রামে ভিুকদের এ গাভী বিতরণ করা হয়। জানা যায়, শিবগঞ্জ পৌর এলাকার পাইকপাড়া গ্রামের মৃত: সেকেন্দার আলীর স্ত্রী কাজলী বিবি (৬৮), মোকামতলা ইউনিয়নের আঁচলাই গ্রামের আসমা বেগম (৬২) ও রায়নগর ইউনিয়নের কাজীপুর গ্রামের আকলিমা বেগম (৬৩) দীর্ঘদিন যাবৎ ভিাবৃত্তি করে জীবন যাপন করে আসছিলো। উপজেলা প্রশাসনের নজরে আসলে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের প থেকে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ভিুক পুনবার্সন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় উপজেলার এই ৩জন ভিুককে পুনবার্সনের ল্েয ১টি করে গাভী উপহার প্রদান করা হয়। উক্ত গাভী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর, শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি প্রমুখ।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_