রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৯:৫৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

শিবগঞ্জে মারপিট করে নির্মাণ শ্রমিকের ১লক্ষ  টাকা ছিনতাই, থানায় অভিযোগ 

প্রকাশ: শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১ , ১:৫১ অপরাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে এক রাজমিস্ত্রীকে মারপিট করে ১ লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
গত বৃহস্পতিবার সন্ধায় বাড়ি নির্মানের চুক্তির টাকা নিয়ে নির্মাণ সরঞ্জামাদি কিনতে শিবগঞ্জে যাওয়ার পথে উপজেলার সংসারদিঘী এলাকায় এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়ে ওমর ফারুক(৪০) শজিমেকে চিকিৎসাধীন রয়েছে। আহত ওমর ফারুকের বাড়ি উপজেলার বিহার ইউনিয়নের সংসারদিঘী মধ্য পাড়ায়। এ ঘটনায় ওমর ফারুকের স্ত্রী হাওয়া বেগম বাদি হয়ে  গতকাল শুক্রবার শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার  সংসারদিঘী গ্রামের ওমর ফারুক রাজমিস্ত্রীর কাজে করে জীবিকা নির্বাহ করে। তিনি বিভিন্ন এলাকায় চুক্তিতে ঘরবাড়ি নির্মাণ কাজ করতেন। সম্প্রতি সংসারদিঘী সরদারপাড়া গ্রামের মজো মিয়ার বাড়ীর নির্মাণ কাজের চুক্তি নেয় তিনি। ঐ বাড়ি নির্মানের সরঞ্জামাদি কিনতে মজো মিয়া রাজমিস্ত্রী ওমর ফারুককে ১ লক্ষ টাকা প্রদান করেন ।
ওই টাকা নিয়ে ওমর ফারুক রড, সিমেন্ট কেনার জন্য শিবগঞ্জে যাওয়ার সময় সংসারদিঘী দোবিলা গ্রামের ওবাইদুল এর বাড়ির নিকট পৌঁছিলে দোবিলা গ্রামের বাছেদ এর ছেলে আমিরুল ইসলাম (৩৮) ও সংসারদিঘী গ্রামের জতিন এর ছেলে শুভ মেকার (৪৩) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন ওমর ফারুকের পথরোধ করে বেধরক মারপিট করে তার কাছে রক্ষিত ১লক্ষ টাকা ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা কৌশলে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা আহত অবস্থায় ওমর ফারুককে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করে।
তার নাকের সম্পন্ন হাড় ভেঙ্গে গিয়েছে।
এ ব্যাপারে ওমর ফারুকের স্ত্রী হাওয়া বেগম বলেন, আমার স্বামীকে মারপিট করে ১লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছি।
 শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_