রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৫:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দিনাজপুরে ১৩টি উপজেলায় বৃষ্টির অভাবে আমন চার্ষীরা বিপাকে পড়েছে ॥ বরিশালে দুইজনের লাশ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার 

প্রকাশ: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ , ৯:৫২ পূর্বাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে এক আদিবাসী নারীকে ধর্ষণের  অভিযোগে মো. নাইম(১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত নাইম উপজেলার কাংশা ইউনিয়নের নওকুচি গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে।
এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাত ১১ ঘটিকার দিকে  নাইম একই গ্রামের এক সন্তানের জননী বিধবা আদিবাসী নারীর বাড়ীতে প্রবেশ করে একা পেয়ে তাকে ধর্ষণ  করে। বিষয়টি প্রকাশ করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে নাইম। পরে ঘটনাটি জানাজানি হয়ে গেলে উপজেলার নওকুচি গ্রামে আলম মিয়ার বাড়ীতে ১৯এপ্রিল সোমবার দিবাগত রাতে স্থানীয় ইউপি সদস্য রশিদ মিযার নেতৃত্বে আপোষ মিমাংশার চেষ্টা চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমানের নেতৃত্বে এসআই সাজেদুল ইসলাম, কলিম উদ্দিন সহ সঙ্গীয় পুলিশ বাহিনী ধর্ষক  নাইমকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে ধর্ষিতা  বাদী হয়ে থানায় একটি ধর্ষণ  মামলা দায়ের করেছেন।
ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষক নাইমের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের পর আজ ২০ এপ্রিল মঙ্গলবার তাকে শেরপুরের আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_