বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

শেরপুরে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে প্রতিপক্ষকে প্রাণ নাশের হুমকি!  

প্রকাশ: বুধবার, ২১ এপ্রিল, ২০২১ , ৩:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ঘায়েল করতে আগ্নেয়াস্ত্র প্রদর্শনের মাধ্যমে প্রাণ নাশের হুমকির সময় বাড়ির লোকজনের প্রতিরোধের মুখে আগ্নেয়াস্ত্র ও মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায় ৩ব্যক্তি। গতকাল সোমবার বিকেলে সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের চকপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। খবর পেয়ে সদর থানার পুলিশ ওই আগ্নেয়াস্ত্র ও মোটরসাইকেলটি জব্দ করে। তবে ওই ঘটনায় কেউ আটক হয়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সদর উপজেলার গাজীরখামার চকপাড়া গ্রামের আন্তাজ আলীর পরিবারের সঙ্গে একই গ্রামের উসমান গনির পরিবারের জমিসংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতা চলে আসছিল। এরই জের ধরে গতকাল সোমবার বিকেলে উসমান গনি, তার ভাই শহিদুল ইসলাম ও উসমানের ছেলে আকাশ একটি মোটরসাইকেলে করে আন্তাজ আলীর চকপাড়া গ্রামের বাড়িতে গিয়ে রিভলবার প্রদর্শন করে ও তাকে প্রাণনাশের হুমকি দেয়। ওই সময় আন্তাজ আলীর বাড়ির লোকজন তাদের প্রতিরোধ করেন। একপর্যায়ে এলাকাবাসীর সহায়তায় আন্তাজ আলীর লোকজন উসমান গনি, শহিদুল ও আকাশকে আটকের চেষ্টা করলে তারা রিভলবার ও তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি ফেলে রেখে পালিয়ে যায়।
খবর পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, এসআই মো. সুজাউদদৌলাসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে রিভলবার ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যান। তবে ওই ঘটনায় পালিয়ে যাওয়া ৩ জনের কাউকে আটক করা যায়নি।
এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, ওই ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ওই ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে। সেই সঙ্গে পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_