মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

সবার উপরে আমি মানুষ, মুসলমান: শাকিব খান

প্রকাশ: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১ , ১০:০৪ পূর্বাহ্ণ , বিভাগ :
Ban on Shakib Khan withdrawn

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ‘সবার উপরে আমি মানুষ, মুসলমান- যে কারণে আমাকে ধর্ম পালন করতে হবে। রোজার সময় রোজা রাখতে হবে, নামাজ পড়তে হবে। আর সিনেমা হচ্ছে আমার প্রফেশন। আমি মনে করি আমার প্রফেশনটাও ঠিকমত করতে হবে। সবকিছু বিবেচনা করে আমি ট্রাই করি আমার ব্যক্তিজীবন, পেশাজীবন- সবখানেই ভালো করতে।

কথাগুলো এ সময়ের বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের।

দেশসেরা এই চিত্রনায়ক করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে ঘরে সময় কাটাচ্ছেন। স্বাভাবিক সময়ে যে অবসর মেলে না এখন মিলেছে সেই অবসর। শুটিং নেই, ফলে কাজের চাপও অনেক কম। এর মধ্যেই এসেছে রমজান মাস। শাকিব খান ইবাদত বন্দেগিতে মনোযোগী হয়েছেন।

প্রতি বছর নিয়মিত রোজা রাখেন এই ঢালিউড স্টার। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। অন্যান্য বছর রোজা রেখেই ক্যামেরার সামনে দাঁড়াতেন তিনি। দিন-রাত কাজ করতে হতো ঈদের আগে। কারণ ঈদের সিনেমার বাজার অনেকটা একাই সামলাতেন তিনি। ঈদে শাকিব খানের সিনেমা মানেই ছিল বিশেষ কিছু। কিন্তু এ বছর করোনার কারণে বদলে গেছে পরিস্থিতি। ফলে শাকিব ধর্মে আরো বেশি মনোযোগ দিয়েছেন বলে রাইজিংবিডিকে জানান তিনি।

শাকিব খান আজ (২৪ এপ্রিল) ফেইসবুক পেজে লিখেছেন: ‘সর্বশক্তিমান আল্লাহ এই রমজানে আমাদের রোজা কবুল করুন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

সম্প্রতি ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শেষ করে ঢাকা ফিরেছেন শাকিব খান। গত ৭ এপ্রিল থেকে এ অভিনেতার ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনার কারণে তা আর হয়ে ওঠেনি।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_