শনিবার-১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

করোনামুক্ত হলেন ক্যাটরিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লকডাউন বাড়তে পারে আরও ৭ দিন ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে বিকল্প পাঠদানে জোর: শিক্ষাসচিব কবরীর মৃত্যুতে শোকাহত জয়া শেরপুরের ঝিনাইগাতীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ : কোটি টাকা মুল্যের সরকারি জমি উদ্ধার  লালপুরে আগুনে বসতবাড়ি পুুড়ে ছাই

সরকারী আদেশ অমান্য করে দোকান খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ , ১১:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ :
হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলিতে সরকারী আদেশ অমান্য দোকান খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি না মানায় ১২টি মামলায় ১৯ হাজার ১’শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
গতকাল সোমবার বিকেলে হিলি ও ছাতনী বাজারে অভিযান চালিয়ে এই জরিমানা করেন হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট্র মোহাম্মদ নুর-এ-আলম।

নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট্র মোহাম্মদ নুর-এ-আলম বলেন, দেশে করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সরকারের বেশকিছু দিক নির্দেশনা দেওয়া হয়েছে। এরই আলোকে হাকিমপুর উপজেলায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে অভিযান পরিচালনা করা হচ্ছে। আজ উপজেলার হিলি ও ছাতনী বাজার এলাকায় পরিচালনা করা হয়। এসময় অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি না মানায় ১২ জন পথচারী ও দোকানীকে ১৯ হাজার ১ শ টাকা জরিমানা করা হয়।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_