রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

সৈয়দপুরে  মাদক ব্যবসায়ীকে আটক  ১০০ পিস ইয়াবা উদ্ধার 

প্রকাশ: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ , ১০:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে এক মাদক ব্যাবসায়ীকে ধাওয়া করে আটক করেছে পুলিশ। পরে মাদক ব্যাবসায়ীর শরীর তল্লাশি ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২০ এপ্রিল রাত ২ টার দিকে শহরের মুন্সিপাড়া এলাকায়। আটক মাদক ব্যাবসায়ীর নাম মিলন হোসেন সাদ্দাম (২৭)। সে ওই এলাকার জোড়া পুকুর মহল্লার ফজলে করিমের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, সৈয়দপুর থানার একটি টহল দল নিয়মিত ডিউটি করাকালীন রাত সোয়া ২ টার দিকে মুন্সিপাড়া মহিলা কলেজ এলাকায় পৌঁছলে চিহ্নিত মাদক ব্যাবসায়ী সাদ্দাম কে দেখতে পেয়ে দাঁড়াতে বলে। পুলিশ দেখে সাদ্দাম দৌড় দেয়। তখন এসআই নুর আমিন ও আলামিন তাৎক্ষনিক টহল গাড়ি থেকে লাফিয়ে নেমে ধাওয়া করে তাকে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন, মাদকমুক্ত সৈয়দপুর গড়তে পুলিশের প্রচেষ্টার অংশ হিসেবে নিয়মিত টহল অভিযান চালানো হয়। এরই ধারাবাহিকতায় গতরাতে চিহ্নিত মাদক ব্যাবসয়ী মিলন হোসেন সাদ্দাম কে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে মাদক মামলায় জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_