রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

স্থগিত হওয়া চবি ভর্তি আবেদন শুরু হচ্ছে

প্রকাশ: সোমবার, ১২ এপ্রিল, ২০২১ , ৩:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রোনার কারণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের স্থগিত হওয়া ভর্তি আবেদন শুরু হচ্ছে আগামীকাল সোমবার (১২ এপ্রিল)। চলবে ৩০ এপ্রিল রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। আর ২ মে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত টাকা জমা দেওয়া যাবে।

আজ রবিবার (১১ এপ্রিল) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান।

তিনি বলেন, করোনার কারণে গত ৫ এপ্রিল থেকে শুরু হওয়া অনলাইনের আবেদন প্রক্রিয়া এক সপ্তাহ পিছিয়েছিলাম। তবে ভর্তি পরীক্ষা কমিটির সিদ্ধান্তে  অনলাইনে আবেদন প্রক্রিয়া আগামীকাল থেকে শুরু হবে। সকাল সাড়ে ১০টায় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এই আবেদন প্রক্রিয়া উদ্বোধন করবেন বলেও জানান তিনি ।

উল্লেখ্য, ভর্তি পরীক্ষা আগামী ২২ জুন থেকে তিনধাপে শুরু হবে। সময়সূচি অনুযায়ী ২২ ও ২৩ জুন ‘বি’ ইউনিট, ২৪ ও ২৫ জুন ‘ডি’ ইউনিট, ২৮ ও ২৯ জুন ‘এ’ ইউনিট ও ৩০ জুন ‘সি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ১ জুলাই উপ-ইউনিট ‘বি-১ ও ‘ডি-১ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।


শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_