মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:২১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

১৬ দিনে পলাশবাড়ীতে ৬৮ মামলায় ৪২ হাজার ৬’শ টাকা জরিমানা

প্রকাশ: বুধবার, ২১ এপ্রিল, ২০২১ , ৩:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ :

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ বিশ্বজুড়ে মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের লকডাউনের ৫ থেকে ২০ এপ্রিল ১৬ দিনে গাইবান্ধার পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬৮ মামলায় ৪২ হাজার ৬’শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
উপজেলার সর্বত্র সার্বজনীন জনস্বার্থে জনসচেতনাসহ যথাযথ সরকারি স্বাস্থবিধি নির্দেশনা সমূহ বাস্তবায়নের ল্েয পলাশবাড়ী উপজেলা প্রশাসনের কঠোর নজর দারির ধারাবাহিকতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
পৌরশহর ছাড়াও উপজেলার বিভিন্ন হাট-বাজার ও গুরুত্বপূর্ণ এলাকায় ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা,মুখে মাস্ক না পড়া এবং সরকারি স্বাস্থবিধি অনুসরণ না করার অপরাধে ভ্রাম্যমান আদালত পৃথক ৬৮ মামলায় ৪২ হাজার ৬’শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান নয়ন-এর নেতৃত্বে অভিযানকালে থানা পুলিশ আইনশৃঙ্খলার দায়িত্বপালন করেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_