শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লালপুরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

লালপুরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে ২০২৩-২৪ অর্থবছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ৪ হাজার ৩শ জন প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গম, ভূট্টা, সরিষা, চিনাবাদাম, মসুর, খেসারি, মুগসহ গ্রীষ্মকালীন ও শতিকালীন পেয়াজের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে অনুষ্ঠানে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে বীজ ও সার তুলে দেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত আমান আজিজ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার প্রীতম কুমার হোড়, প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: চন্দন কুমার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ স ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, আওয়ামী লীগ নেতা আনিসুজ্জামান বাবু, কামরুজ্জামান লাভলু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম প্রমুখ।
পরে প্রাণীসম্পদ দপ্তরের আয়োজনে ২শজন ক্ষুদ্র নৃ-গোষ্টীদের মাঝে ৪ হাজারটি হাঁস ও শারদীয় দূর্গাপূজা উদযাপন উপল্েয উপজেলার ৪২টি পূজা মন্ডপে ২১ টন জিআর এর চাউল বিতরণ করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন