রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

আইনি লড়াইয়ে ব্রাড পিটের জয়

প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১ , ১১:১০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর সন্তানদের হেফাজতের বিষয়ে আইনি লড়াইয়ে জয় পেয়েছেন ব্রাড পিট। তবে বিষয়টি ভালোভাবে নেন জোলি। তিনি বিচারকের কঠোর সমালোচনা করেছেন।  ব্রাড পিট ও জোলির সংসারে ছয় সন্তান। পিট চাইছিলেন সন্তানদের সঙ্গে আরও বেশি করে সময় কাটাতে। কিন্তু তাতে রাজি হচ্ছিলেন না জোলি। অবশেষে বিচারক রায় দিয়েছেন ৫৭ বছর বয়সী অস্কার জয়ী অভিনেতা পিটের পক্ষেই।

জোলি-পিটের সন্তান ও তাদের পরিবারের ঘনিষ্ঠদের সঙ্গে কথা বলে বিচারক আউডারকির্ক রায় দেন। তবে জোলি অভিযোগ করেছেন, রায় দেওয়ার আগে তার সন্তানদের নিরাপত্তা ও ভাল থাকার জন্য প্রয়োজনীয় প্রমাণ-সাক্ষ্য শুনতে অস্বীকার করেছেন ওই বিচারক। ১২ বছর সংসার করেছেন পিট ও জোলি। তবে বিয়ের ২ বছরের মাথায় তারা বিচ্ছেদের ঘোষণা দেন। সন্তানদের হেফাজতের বিষয় সম্পর্কিত রায় পিটের পক্ষে এলেও আইনি লড়াই চালিয়ে যাবেন জোলি।
খবর গার্ডিয়ান


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_