বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

আটপাড়ায় ইঞ্জিনিয়ার খন্দকার ইমনের বাড়িতে দুর্বৃত্তদের হামলা

প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১ , ১২:১১ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নেত্রকোণার আটপাড়ার শুনই ইউনিয়নে উত্তর মনসুরপুর গ্রামের ইঞ্জিনিয়ার খন্দকার ইমনের বাড়িতে দুর্বৃত্তদের হামলা হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার দিবাগত রাত ৩ ঘটিকার সময় ইঞ্জিনিয়ার খন্দকার ইমনের বাড়িতে দুর্বৃত্তরা হামলা চালায়। এ সময় জানালার কাঁচ ভাঙ্গার বিকট শব্দে আসে-পাশের লোকজন টের পেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। সরেজমিনে ঘুরে দেখা যায়, বাড়ির উত্তর পার্শ্বের ড্রয়িং রুমে ২টি জানালা ও বেড রুমের ১টি জানালার কাঁচ ভেঙ্গে ফেলে। হামলার শিকার ইঞ্জিনিয়ার ইমন জানান, রাত আনুমানিক ৩ ঘটিকার সময় হঠাৎ বিকট শব্দে আমার ঘুম ভেঙ্গে যায়। ঘুম থেকে জেগে দেখি কিছু লোক জানালার কাঁচ ভেঙ্গে এবং আমি যে রুমে রাতে ঘুমিয়ে ছিলাম সেই রুমের জানালা ভেঙ্গে বাহির থেকে দেশী অস্ত্র দিয়ে আঘাত করার চেষ্টা চালায়। তিনি আরো জানান আমাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা।

এই পরিস্থিতিতে আমি ঘর থেকে বের হওয়ার চেষ্টা করলে আমার ঘরের দরজা বাহির থেকে দুর্বৃত্তরা বন্ধ করে দেয়। এছাড়া আমার বাড়ির অন্যান্য ঘরের দরজাও একই প্রক্রিয়ায় বন্ধ করে দেয়। ঘর থেকে দরজা খুলে বের হতে না পেরে আমি দু’তলার ছাদ থেকে লাফ দিয়ে নিচে নেমে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যেতে সক্ষম হয়। বিষয়টি আটপাড়া থানা পুলিশকে অবহিত করলে আটপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।

এবিএন


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_