মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:০৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

আদমদীঘিতে অ্যাম্পুলসহ গ্রেফতার-২

প্রকাশ: রবিবার, ৩০ মে, ২০২১ , ১২:৫২ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে ২৭ পিচ নেশার অ্যাম্পুল ইঞ্জেকশনসহ হারুনুর রশিদ ও সুমিদুল ইসলাম নামের দুই যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত শনিবার রাতে উপজেলার ছাতিয়ানগ্রামে উল্লেখিত পরিমান মাদকসহ তাদের গ্রেফতার করা হয়। গতকাল রবিবার সকালে তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।
থানার উপ-পরিদর্শক প্রদ্বীপ কুমার বর্মন জানায়, উপজেলার ছাতিয়ানগ্রামের মাদককারবারী কারবুলের ছেলে হারুনুর রশিদ ও বাদেশ আলীর ছেলে সুমিদুল মাদক বিক্রির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে সড়কে আসছিলেন। এ সময় তল্লাশী চালিয়ে ২৭ পিচ অ্যাম্পুল ইঞ্জেকশনসহ তাদের গ্রেফতার করা হয় এবং আরো একজন পালিয়ে যায়।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দীন বলেন, তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_