মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

আদমদীঘিতে দুই মাদককারবারী আটক

প্রকাশ: রবিবার, ৩০ মে, ২০২১ , ১১:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বগুড়ার আদমদীঘির ছাতিয়ানগ্রাম থেকে ২৭ পিচ নেশা জাতীয় ইনজেকশান (এ্যাম্পল) উদ্ধার সহ দুই মাদককারবারীকে আটক করেছেন থানা পুলিশ। এব্যাপারে এসআই প্রদিপ কুমার বর্মন বাদী হয়ে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। আটককৃতরা হলেন,হারুনুর রশিদ ও সুমিদুল ইসলাম।

পুলিশ জানায়, আদমদীঘির ছাতিয়ানগ্রামের মাদককারবারী কারবুলের ছেলে হারুনুর রশিদ (৩৪) ও বাদেশ আলীর ছেলে সুমিদুল গত শনিবার রাতে মাদক বিক্রি করার জন্য বহনের সময় গোপন সংবাদে থানা পুলিশ ছাতিয়ানগ্রাম আসামীদের বাড়ীর সামনে অভিযান চালিয়ে রাস্তার উপর থেকে ২৭ পিচ নেশা জাতীয় ইনজেকশান (এম্পল) উদ্ধারসহ হারুনুর রশিদ ও সুমিদুল ইসলামকে আটক করে এবং আরো একজন মাদককারবারী পালিয়ে যায়। এঘটনায় ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়। ওসি জালাল উদ্ধীন বলেন, থানায় মামলা দায়ে ও দুই মাদকব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এবিএন


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_