সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

আদমদীঘিতে প্রাইভেটকারে অভিযান স্বামী-স্ত্রীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১ , ৯:৩১ পূর্বাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের পৌঁওতা রেলগেট এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়কে একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে ৭৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীসহ তিন জনকে গ্রেপ্তার করে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খ সার্কেলের সদস্যরা।
গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার সকালে রাজশাহী হতে ঢাকাগামী একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে ৭৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তিন জনকে গ্রেফতার করে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খ সার্কেল। সেই সাথে তাদের সাথে থাকা প্রাইভেটকার জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো রাজশাহী জেলার বাবুপাড়া থানার লক্ষীপুর ভেড়াপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোঃ হুমায়ুন কবির (৩৫) ও তার স্ত্রী ঝর্না বেগম (৩১), কুমিল্লা জেলার ফকিরহাট ছোট দলুয়া গ্রামের ইসাহাক মজুমদারের ছেলে নয়ন মজুমদার (২৬)। এ ব্যাপারে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খ সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন গ্রেপ্তাতারকৃত আসামীদের বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে তাদের বগুড়া জেল হাজুতে পাঠানো হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_