রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

একই ফ্লাইটে আজ ফিরছেন সাকিব-মোস্তাফিজ

প্রকাশ: বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ , ১১:৫২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বাংলাদেশ অল-রাউন্ডার সাকিব আল হাসান ও পেসার মোস্তাফিজুর রহমান অংশ নিয়েছিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে। তারা দুজনেই দেশে ফিরবেন বৃহস্পতিবার সন্ধ্যায়। আহমেদাবাদ থেকে একই ফ্লাইটে সাকিব-মোস্তাফিজ দেশে ফিরবেন বলে জানিয়েছে তাদের পারিবারিক সূত্র। ভারতীয় ক্রিকেট বোর্ডের দেয়া চার্টার্ড ফ্লাইটে করে দেশে পাঠানো হচ্ছে দুজনকে।

কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের সমন্বিত খরচে এই চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে বলে জানা গেছে। এদিকে বুধবার ও বৃহস্পতিবারের মধ্যে বিদেশি খেলোয়াড়দের বেশিরভাগকেই দেশে ফেরার ব্যবস্থা করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। যারা বাকি থাকবেন তারাও শুক্রবারের মধ্যে চলে যাবেন নিজ দেশে। তবে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের দেশে ফেরার অনুমতি দেয়া হয়নি। তারা শ্রীলঙ্কা কিংবা মালদ্বীপে অবস্থান করবেন অস্ট্রেলিয়া ফ্লাইট চালু হওয়া পর্যন্ত। তবে সাকিব মোস্তাফিজ দেশে ফিরলেও তাদের থাকতে হবে হোটেল কোয়ারেন্টিনে। গতকাল বুধবার স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে জানিয়ে দেয়া হয়েছে, ভারত ফেরত সবাইকেই ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_