রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

করোনা সংকটে দুস্থদের শাড়ি ও লুঙ্গি দিলো নড়াইল জেলা যুবলীগ

প্রকাশ: রবিবার, ৯ মে, ২০২১ , ১০:২৪ পূর্বাহ্ণ , বিভাগ :
ফরহাদ খান, নড়াইল

করোনা সংকটে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নড়াইল জেলা যুবলীগের আয়োজনে অসহায় ও দুস্থদের মাঝে শাড়ি এবং লুঙ্গি বিতরণ করা হয়েছে। রোববার (৯ মে) দুপুরে শহরের রূপগঞ্জ এলাকায় ৭০০ শাড়ি এবং ৩০০ লুঙ্গি বিতরণ করা হয়।

জেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। এছাড়া উপস্থিত ছিলেন নড়াইল পৌর যুবলীগের সভাপতি বিপ্লব বিশ্বাস বিলো, মিজানুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, আশিষ কুমার বিশ্বাস, লোহাগড়া উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহসিন উদ্দিন প্রমুখ।

জেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান বলেন, করোনার প্রাদুর্ভাবে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের অনুপ্রেরণায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শাড়ি এবং লুঙ্গি বিতরণ করা হয়েছে। চাঁদ রাত পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
এদিকে, বোরো ধানকাটার শুরুতে হারভেস্টার মেশিন দিয়ে বিনামূল্যে গরিব কৃষকের ধানকর্তন করা হয়েছে। এছাড়া গত ২ মে বিকেল ৫০০ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার এবং মাস্ক বিতরণ করা হয়।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_