রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

কলাপাড়ায় কোষ্টগার্ডের অভিযানে দুই লাখ ৪০ হাজার রেনু পোটা আটক, নদীতে অবমুক্ত।।

প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১ , ১০:৪২ পূর্বাহ্ণ , বিভাগ :

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ায় কোষ্টগার্ড নিজামপুর ষ্টেশনের কর্মকর্তারা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পিকআপে করে পাচারের সময় ২৪ টি প্লাষ্টিকের ড্রাম ভর্তি দুই লাখ ৪০ হাজার পিস বাগদা চিংড়ির রেনু পোনা আটব করেছে।

 

কোষ্টগার্ড নিজামপুর ষ্টেশনের পেটি অফিসার হরি প্রসাদ সিংহ জানান, শনিবার ভোররাতে কলাপাড়া- কুয়াকাটা সড়কের চাকামইয়া ব্রিজ এলাকা থেকে এ রেনু আটক করা হয়। আটক করা পোনা শনিবার দুপুরে সোনাতলা নদীতে কলাপাড়া উপজেলা  মৎস্য কর্মকর্তাদের উপস্থিতিতে অবমুক্ত করা হয়। তবে রেনু পাচারের সাথে জড়িত কাউকে আটক করা হয়নি।

কলাপাড়ার অালীপুর, মহিপুর ও ধুলাসার এলাকার একটি চক্র দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানের মাছের ঘরে অবৈধভাবে ধরা রেনু রাতের আঁধারে পাচার করে আসছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_