মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:২৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

কুড়িগ্রামে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানান    জেলা যুবলীগের আহবায়ক রুহুল আমিন দুলাল

প্রকাশ: বুধবার, ১২ মে, ২০২১ , ৯:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ :
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি।।কুড়িগ্রাম বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা যুবলীগের আহবায়ক, এডভোকেট আলহাজ্ব রুহুল আমিন দুলাল। তিনি বলেন, ঈদ মানে খুশি, ঈদ মানেই আনন্দ, একথা সবারই জানা। কিন্তু এবারের ঈদে আনন্দ খুশির চেয়ে নিজেকে নিরাপদে রাখাই বড় চ্যালেঞ্জ। আমার প্রিয় কুড়িগ্রাম বাসিকে এই করোনা ভাইরাস মহামারির মধ্যে আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।
আপনারা সকলে জানেন, বর্তমানে করোনা ভাইরাসের কারণে আমরা সকলে আতঙ্কিত। ভারতসহ গোটা পৃথিবীর মানুষ আজ শঙ্কিত হয়ে পড়ছে।
মানুষ জানে না কে কখন রেহাই পাবে, এই মরণব্যাধি কভিড-১৯ থেকে। করোনা ভাইরাসের ঝুঁকির মধ্যে যে সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও পুলিশগন নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, তাদের প্রতি রইল ভালোবাসা ও শ্রদ্ধা।
আমার প্রিয় কুড়িগ্রামের সাধারন জনগন প্রতি বছরের ন্যায় এ বছর হয়তো ধুমধামের সাথে ঈদ উল ফিতরের উৎসব পালন করতে পারবে না। এজন্য মন খারাপের কিছুই নেই। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, আল্লাহ যেন সকলকে সুস্থ সুন্দর জীবন যাপন করার সামর্থ্য দেন,আমিন। মনে রাখবেন আমরা ঈদের সময় কেউ অযথা বাহিরে ঘোরাফেরা করবো না। কারণ আমাদের চার পাশে আজ করোনা রোগী থাকতে পারে। তাই আমাদের সকলকে সরকারি স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। বাইরে বের হলে অবশ্যই আমরা মাস্ক পরিধান করবো, প্রয়োজনে পিপিই পরিধান করবো এবং সাবান দিয়ে হাত ধৌত করব।
পরিশেষে সমাজের অর্থবিত্ত ব্যক্তিদের কাছে বিনীতভাবে অনুরোধ জানাই, এই করোনা ভাইরাসের মধ্যে অনেক নিম্ন মধ্যবিত্ত ও অসচ্ছল পরিবার আছে, যারা সেমাই, চিনি ক্রয় করতে হিমশিম খাবে। এ ধরনের লোকগুলোর প্রতি যত্নবান থাকবেন।
মনে রাখবেন আপনার প্রতিবেশীরা যেন তাদের হক থেকে বঞ্চিত না হয়। সেই দিকে খেয়াল রাখবেন। সবাই আমার পরিবারের সদস্যদের দোয়া করবেন। সকলের দীর্ঘায়ু কামনা করছি, এছাড়া আমি কুড়িগ্রাম জেলা বাসীকে আগাম ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।
ঈদ মোবারক।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_