মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:১৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

খানসামায় উপজেলায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২১ বিষয়ে অবহিতকরণ সভা

প্রকাশ: রবিবার, ৩০ মে, ২০২১ , ৯:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২১ বিষয়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে স্বাস্থ্য বিভাগের আয়োজনে সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.মিজানুর রহমানের সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডা.নারায়ণ চন্দ্র রায় জয়ের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু হাতেম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.শামসুদ্দোহা মুকুুল, ব্র্যাকে’র প্রতিনিধি তৌহিদ ইলাহী, ইমামগণ, স্বাস্থ্য কর্মীগণ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীগণ।

উল্লেখ্য, আগামী ৫-১৯ জুন উপজেলার ১৪৫ টি সেন্টারে ৬ মাস হতে ৫ বছরের প্রায় ৩০হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে এবং শিশুদের খাদ্যতালিকায় ভিটামিন ‘এ’ যুক্ত খাবার রাখতে পরামর্শ প্রদান করা হবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_