রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:১৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

খানসামা উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি, ৩৮৩জন কৃষক বাছাই

প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১ , ১:৩৬ অপরাহ্ণ , বিভাগ :
এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় উপজেলায় চলতি বোরো মৌসুমে স্বচ্ছতার মাধ্যমে সরকারি মূল্যে কৃষকদের কাছ থেকে সরাসরি ধান সংগ্রহের জন্য লটারীর মাধ্যমে উপজেলায় এবার ৩৮৩ জন কৃষক বাছাই করা হয়েছে।
বাছাইকৃত কৃষকদের কাছ থেকে সরকারি নির্ধারিত মূল্যে টনপ্রতি ২৭ হাজার টাকা মূল্যে সরকারি খাদ্য গুদামে জনপ্রতি এক টন করে ধান ক্রয় করবে সরকার।
মঙ্গলবার (৪ মে) বিকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সংগ্রহ কমিটির সভাপতি ও ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা কৃষি কর্মকর্তা বাসুদেব রায়,ওসি শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন খানসামা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা এদিপ মাহমুদ, সাংবাদিক ও কৃষকগণ।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_