শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:০৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

খেটে খাওয়া ও কর্মহীন মানুষের কল্যাণে সরকার সহায়তা করে যাচ্ছে : রেলমন্ত্রী

প্রকাশ: মঙ্গলবার, ১১ মে, ২০২১ , ১০:২১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রেলপথ মন্ত্রী এ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, ‘খেটে খাওয়া ও কর্মহীন মানুষের কল্যাণে সরকার সহায়তা করে যাচ্ছে।’ একই সাথে করোনা ভাইরাসের প্রকোপের শুরু থেকে মানুষের পাশে আছে সরকার। আজ মঙ্গলবার (১১ মে) পঞ্চগড় জেলার বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে করোনায় ক্ষতিগ্রস্থ ও খেটে খাওয়া কর্মহীন ৫ শত দুস্থ অসহায় মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণকালে মন্ত্রী একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, দুর্যোগে মানবিকতার হাত বাড়াতে বিত্তবানদের এগিয়ে আসতে এবং করোনা কালে সবাইকে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। ত্রাণ সহায়তা বিতরণ অনুষ্ঠানে আব্দুল জব্বারের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক আজাদ জাহান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী ও স্থানিয় আওয়ামী লীগ নেতৃ বৃন্দ।


অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_