শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় শিক্ষার্থী নিহত

প্রকাশ: মঙ্গলবার, ১৮ মে, ২০২১ , ১১:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বালুবাহী ট্রাক্টরের (কাকড়া) চাপায় রাকিবুল হাসান (১৪) নামে নবম শ্রেণির এক শিার্থী নিহত হয়েছে। এসময় আহত হয় তার সঙ্গে থাকা অপর এক শিার্থী।
মঙ্গলবার (১৮ মে) সকাল পৌনে ১১টার দিকে গোবিন্দগঞ্জ-নাকাই সড়কের নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাকিবুল গাইবান্ধা সদরের গোরস্থানপাড়ার হারুন অর রশিদের ছেলে। সে স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ত।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল আরোহী দুই কিশোর গাইবান্ধা থেকে গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। পথে গোবিন্দগঞ্জ-নাকাই সড়কের নতুন বাজার এলাকায় বালুবাহী একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাকিব নামে একজনের মৃত্যু হয়। এসময় আহত অপর কিশোরকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_